সর্বশেষ সংবাদ

নাদিয়া সিয়ামের ‘সেকেলে প্রেম’

কাউকে লুকিয়ে লুকিয়ে চিঠি প্রদান, এক নজর দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে অপেক্ষা, সময়-অসময়ে কারও বাসায় উঁকি মারা; এগুলোই সেকেলে প্রেম বলে পরিচিত।

এমন একজোড়া চরিত্রে অভিনয় করলেন সময়ের জনপ্রিয় মডেল নাদিয়া খানম ও সিয়াম আহমেদ। ‘আমাদের সেই প্রেম’ শিরোনামের একটি গানের ভিডিওতে দেখা যাবে তাদের এই রসায়ন।

সিয়াম আহমেদগানটি গেয়েছেন আল মাসুদ। ভিডিওর নির্মাতাও তিনিই। তার কথায়, মানুষের কমে যাওয়া আবেগ-অনুভুতি নিয়েই ‘আমাদের সেই প্রেম’। এখন আবেগ-অনুভুতি প্রকাশ করা যতোটা সহজ, কয়েক বছর আগেও তা সহজ ছিলো না। তাই এই গানের মাধ্যমে নতুন প্রজন্ম যেমন সেই আবেগ-অনুভূতি উপলব্ধি করতে পারবে, তেমনি মাঝবয়সীরা ফিরে যাবেন নস্টালজিয়ায়।

২০১৩ সালে ‘এয়ারটেল-রেডিও ফুর্তি ইয়াংস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন আল মাসুদ। এরপর থেকে বের হয়েছে তার একাধিক গান। এরই ধারাবাহিকতায় ‘আমাদের সেই প্রেম’ নিয়ে হাজির হচ্ছেন তিনি। এর কথা লিখেছেন ও সুর করেছেন নাহিদ হাসান, সঙ্গীতায়োজনে আমজাদ হোসাইন।

নাদিয়া খানমমিউজিক ভিডিওটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরা ও আজিমপুর কলোনিতে। ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে আগামী ৫ এপ্রিল উন্মুক্ত করা হবে এটি। পাশাপাশি ‘আমাদের সেই প্রেম’ শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে। rtnn

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*