সর্বশেষ সংবাদ

প্রেমিকের জন্য ইসলাম গ্রহণ করলেন মুম্বাইয়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী

ভারতের মুম্বাইয়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপিকা কাকার সম্প্রতি তার দীর্ঘদিনের প্রেমিক ও সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমকে বিয়ে করতে ইসলামে ধর্মান্তরিত হয়েছেন।

ধর্মান্তরের পর তিনি নিজের নাম পরিবর্তন করে ফাইজা ইব্রাহিম রেখেছেন। শোয়েব ইব্রাহিমের ধর্ম অনুযায়ী ইসলামিক রীতি অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়।

একটি ধর্মনিরপেক্ষ রাষ্ট্র হিসাবে ভারতে বহু ধর্মীয় সম্প্রদায়ের লোকেরা একই ছাদের নিচে বাস করছেন এবং প্রতি বছর দেশটিতে অনেক আন্তঃসম্পর্কের বিবাহ অনুষ্ঠিত হয়ে থাকে। এসব দম্পতিদের অধিকাংশই ধর্মের পরিবর্তন না করেই তাদের নিজ নিজ ধর্ম পালন করতে দেখা যায়।

তবে, বলিউডের এই অভিনেত্রী দীপিকা তার স্বামী শোয়েবের ধর্ম ইসলামকে নিজের ধর্ম হিসেবে বেছে নিয়েছেন।

শোয়েবের শৈশবের স্মৃতিবিজরিত ভোপালের বাড়িতে তাদের বিবাহের আয়োজন করা হয়েছিল। এতে মেহেদী অনুষ্ঠানের পাশাপাশি নিক্কাহের অনুষ্ঠান এবং একটি ছোট অভ্যর্থনা অনুষ্ঠানেরও আয়োজন ছিল।

বিবাহের আমন্ত্রণ কার্ড অনুযায়ী, বিয়ে করার আগে দিপিকা তার নাম পরিবর্তন করে রাখেন ফায়জা।

অত্যন্ত সাদামাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে গত ২২ ফেব্রুয়ারি ভোপালে এই বিবাহ সম্পন্ন হলেও গতকাল মঙ্গলবার মুম্বাইয়ে তাদের গ্র্যান্ড অভ্যর্থনা দেয়া হয়।

এটা শোয়েবের প্রথম এবং দীপিকার দ্বিতীয় বিবাহ। দীপিকা এর আগে একজন পাইলটকে বিয়ে করেছিলেন কিন্তু তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায়। তারপর এই অভিনেত্রী তার সহ-অভিনেতা শোয়েবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন।

এর আগে হেমা মালিনী এবং দিব্বা ভারতী সহ অন্যান্য অনেক অভিনেত্রীই তাদের মুসলিম সহ-অভিনেতাকে বিয়ে করার জন্য ইসলামে ধর্মান্তরিত হয়েছেন।

সূত্র: বিজনেজ রেকর্ডার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*